অষ্টিয়ার ভিয়েনায় সর্ব ইর্ডরোপিয়ান আ` লীগের স্বাধীনতা দিবস পালন

নিউজ ডেস্কঃ অষ্টিয়ার রাজধানী ভিয়েনায় সর্ব ইর্ডরোপিয়ান আওয়ামী লীগের আয়োজনে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সর্বইউরোপীয় অাওয়ামী লীগ সভাপতি এম নজরুল ইসলাম, অনুষ্ঠান পরিচালনা করেন সর্বইউরোপীয় অাওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান, এছাড়াও ইউরোপ এর বিভিন্ন দেশের অাওয়ামী লীগ সভাপতি , সাধারণ সম্পাদক গন উপস্থিত ছিলেন।
অালোচনা সভায় বক্তব্য রাখেন ৷
অষ্টিয়া আওয়ামী যুবলীগের সংগামী সভাপতি ইয়াসীন মিয়া বাবু,
আরো বক্তব্য রাখেন অষ্টিয়া আওয়ামী যুবলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক .আবুল সাইদ শেখ, এছারাও বিভিন্ন সহযোগী সংগঠন এর নেতারা বক্তব্য রাখেন, অষ্টিয়া অাওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক অাবুল সাঈদ শেখ তার বক্তব্যে বলেন ,
সারা বিশ্বে মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আর্দশ বাস্তবায়ন ও ডিজিটাল বাংলাদেশ গড়তে কাজ করতে অষ্টিয়া অাওয়ামী যুবলীগ বদ্ধপরিকর,
তিনি আরো বলেন, চারবারে সফল রাষ্ট নায়ক বিশ্বনন্দিত নেত্রী মাদার অফ হিউম্যানেটি জননেত্রী শেখ হাসিনার ভিষন 2021 বাস্তবায়ন করতে সারা বিশ্বব্যাপী তরুন যুব সমাজকে ঐক্যবদ্ধ করতে নিরলস ভাবে কাজ করে যাবে অাওয়ামী যুবলীগ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন অষ্টিয়া অাওয়ামী লীগ ও যুবলীগ।

সর্বশেষ সংবাদ