বেরোবিতে ইয়ং বাংলার বিচ্ছুরণের ক্যাম্পেইন : চলছে প্রচারণা

নাজমুল হুদা নিমু, বেরোবি প্রতিনিধি; বেরোবি,রংপুর: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) নবায়নযোগ্য শক্তির উদ্ভাবনী আইডিয়া নিয়ে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা বিচ্ছুরণের প্রচারমূলক ক্যাম্পেইন চলছে ।
গত সোমবার থেকে শুরু করে বৃহস্পতিবার পর্যন্ত টানা চারদিন ধরে কেন্দ্রীয় কাফেটেরিয়া প্রাঙ্গনে এবং ভিতরে বুথ বসিয়ে এ প্রচারণা করা হয়  । এছাড়াও এখনো বিভিন্নভাবে এ প্রচারণা করা হচ্ছে ।
এ প্রচারণায় অ্যাম্বাসেডর এবং ভলান্টিয়াররা শিক্ষক ও সাধারণ শিক্ষার্থীদের মাঝে বিচ্ছুরণ নিয়ে সামগ্রিক তথ্য তুলে ধরার চেষ্টা করেন ।
ইয়ং বাংলা, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স ও পাওয়ার সেল আয়োজিত জাতীয় পর্যায়ের এই প্রতিযোগিতায় প্রচারণা চালিয়েছেন ইয়াং বাংলার ক্যাম্পাস অ্যাম্বাসেডর ইশতিয়াক আহমেদ এবং মরিনা মার্টিন মিতু ।
এই প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ী বিভিন্ন পর্যায়ের আইডিয়াগুলোকে মোট ১ কোটি টাকা সমমূল্যের পুরস্কারের পাশাপাশি ২ বছরের কারিগরি সহায়তা প্রদান করা হবে । প্রতিটি দলে কমপক্ষে একজন শিক্ষার্থী থাকা বাধ্যতামূলক ।
এ সম্পর্কে ক্যাম্পাস অ্যাম্বাসেডর ইশতিয়াক আহমেদ বলেন, যারা তরুণ মেধাবী আছেন এবং যারা উদ্যোক্তা হতে চান তাদের জন্য এটা একটা বিশাল সুযোগ । এই প্রতিযোগিতার মাধ্যমে তরুণ উদ্যোক্তারা উঠে আসবেন, যারা হয়ে উঠবেন আগামীদিনের সফল উদ্যোক্তা । আপনার যদি নবায়নযোগ্য জ্বালানি ও শক্তি সম্পর্কিত উদ্বোধনী কোনো আইডিয়া থাকে তাহলে নিবন্ধন করে ফেলুন ১৮ই নভেম্বরের মধ্যেই এই লিংকে গিয়ে-

সর্বশেষ সংবাদ