বিরামপুরে ট্রেন ও প্রাইভেটকার ধাক্কায় নিহত তিন

হিলি প্রতিনিধি-দিনাজপুরের বিরামপুরে ঢাকা থেকে ছুটে আসা রংপুর গামী কুড়িগ্রাম এক্সপ্রেস নামে একটি ট্রেনের সাথে মাইক্রোবাসের  সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে আহত হয়েছে আরও একজন।
এদিকে ঘটনাস্থলে এসে তিনজনের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। নিহতদের দুই জনের পরিচয় জানা গেলেও ওপর এক জনের লাশের পরিচয় শনাক্ত করতে এখনো পারেনি পুলিশ।
নিহত হাফিজুর রহমানের বড় বাবা জানান,
আজকে জয়পুরহাটে ড্রাইভিং লাইসেন্সের পরিক্ষা দেওয়ার উদ্দেশ্য বড় পুকুরিয়া খনির শ্রমিক হাফিজুর রহমান ও তার সাথে কয়েকজনসহ একটি প্রাইভেটকার  নিয়ে জয়পুরহাটের রওনা হয়।কিন্তু বিরামপুর ঘোড়াঘাট রেলগেট ক্রসিং অতিক্রম করার সময়  ঢাকা থেকে ছুটে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন অতিক্রম করার সময় প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমরে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই হাফিজুর সহ তিন জনের মৃত্যু হয় ও একজন আহত হয়।
এদিকে স্থানীয়রা জানান,  আজকে বুধবার ভোর সাড়ে ৬ টায় বিরামপুর – ঘোড়াঘাট রেলগুমটি নামক স্থানে রেল কোসিং এর সময় একটি ঢাকা থেকে কুড়িগ্রাম এক্সপেস নামক ট্রেনের সাথে একটি প্রাইভেটকারের সংঘর্ষে তিন জন নিহত ও এক জন আহত হয়। এই স্থানে বার বার ট্রেন  দুর্ঘটনার জন্য  ত্রুটিপুর্ণ রেলক্রসিং ও গেটমেনকে দায়ী করছেন তারা।
  এবিষয়ে রেলওয়ে সহকারী পুলিশ সুপার তোবারক আলী সরকার জানান, স্থানীয় পুলিশের মাধ্যমে সংবাদ পেয়ে
আমরা ঘটনাস্থলে এসে দেখি ট্রেনের সাথে ধাক্কা লেগে প্রাইভেটকারটা ডুমরে মুচরে পড়ে আছে এবং তিনটি মরদেহ পড়ে আছে।আমরা মরদেহ গুলো উদ্ধার করেছি।  দুই জনের পরিচয় পাওয়া গেছে আর একজনের এখনো পরিচয় পাওয়া যায়নি।
বিরামপুর নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার জানান, দুঘর্টনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। এরকম দুঘর্টনা কেন
ঘটেছে আমরা বিষয়টি দেখছি।
এদিকে তিন জনের মধ্যে দুই জনের পরিচয় নিশ্চিত করতে পারলেও উপর এক জনের পরিচয় নিশ্চিত করতে পারিনি পুলিশ। নিহত হাফিজুর  শাহ (৩৮) পার্বতীপুর উপজেলার খাগরাবন্দর এলাকার হালিমপুর শাহ এর ছেলে উপর আরও একজন রংপুরের বদরগঞ্জ উপজেলার ইসলামের ছেলে মাসুম বলে নিশ্চিত করেন রেলওয়ে পুলিশ। নিহতরা সকলে মধ্যেপাড়া পাথর খনির শ্রমিক।

সর্বশেষ সংবাদ