পার্কে বেড়ানোর কথা বলে শিশু ধর্ষন চেষ্টা, অভিযুক্ত চাচা গ্রেফতার

জেলা প্রতিনিধি,লালমনিরহাট-লালমনিরহাটে পার্কে বেড়ানোর প্রলোভন দেখিয়ে ৮ বছরের প্রতিবেশী ভাতিজিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রতন চন্দ্র বর্মন (৩৪) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় ভুক্তভোগীর পিতা একটি অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে ধর্ষন চেষ্টার অভিযুক্ত আসামী রতন চন্দ্র বর্মনকে জেলা শহরের  সদর হাসপাতাল এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে বুধবার রাতে নির্যাতিত শিশুর বাবা কাঞ্চন কুমার রায় বাদি হয়ে লালমনিরহাট সদর থানায় একটি ধর্ষন চেস্টা মামলা দায়ের করেন।
গ্রেপ্তারকৃত রতন চন্দ্র বর্মন জেলা শহরের আদর্শপাড়া এলাকার মনিন্দ্র বর্মন ওরফে ভোলার ছেলে। ৮ বছরের ওই শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী।
অভিযোগ সূত্রে জানা গেছে, ৮ বছরের শিশুটি সম্পর্কে রতন চন্দ্রের  ভাতিজি। সেই সুত্রে শিশুটি তাকে বড় বাবা বলে ডাকে।  প্রায়ই তাকে বিভিন্ন খাবার জাতীয় জিনিসের প্রলোভন দেখাত চাচা রতন। এরই ধারাবহিকতায় গত এপ্রিল মাসের ১৪ তারিখে  রতন ভাতিজিকে পার্কে বেড়ানোর কথা বলে বাইসাইকেলে তার চাকুরী স্থল বরেন্দ্র অফিসে নিয়ে কম্পিউটারে শিশুটিকে বিভিন্ন খারাপ ছবি দেখিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। এসময় শিশুটি কান্নাকাটি করতে থাকলে অবস্থা বেগতিক দেখে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তাদের বাড়ির সামনে রেখে আসে।
পরে বিষয়টি শিশু তার মা বাবাকে বললে শিশুটির বাবা কাঞ্চন কুমার রায় বুধবার রাতে একটি ধর্ষন চেস্টা মামলা দায়ের করেন এবং মামলা দায়েরের পরদিনই অভিযুক্ত রতনকে গ্রেফতার করে পুলিশ।
ভুক্তভোগী ওই শিশুর বাবা অভিযোগে উল্যেখ করেন, আমার নাবালিকা মেয়ের সাথে আমারই ভাই এই নোংরা ঘটনা ঘটিয়েছে আমার বিশ্বাস করতেও কষ্ট হয়। আমি এর বিচার চাই।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, অভিযোগ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত রতনকে গ্রেফতার করা হয়েছে। যথাযথ আইনী প্রক্রিয়ায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ