লালমনিরহাটে পুরুষাঙ্গে রশি বেধে যুবককে উলঙ্গ করে নির্যাতন

জেলা প্রতিনিধি, লালমনিরহাট-লালমনিরহাটের কালীগঞ্জে মাদক ব্যবসাকে কেন্দ্র করে এক যুবককে উলঙ্গ করে পুরুষাঙ্গে রশি বেধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনা শুরু হয়েছে। এ নিয়ে কালীগঞ্জ থানায় ভুক্তভোগী সুমন মিয়া কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও পলাতক রয়েছে অভিযুক্তরা।
ছড়িয়ে পরা ভিডিও ও অভিযোগের সূত্রে জানা যায়, কালীগঞ্জ উপজেলার লতাবর এলাকার লুৎফর রহমানের পুত্র সুমন মিয়া একই এলাকার জমসের আলীর পুত্র মিলন মিয়া ও এন্তাজ আলীর পুত্র লিমন মিয়ার সাথে ভারতীয় চোরাচালানসহ মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো। সম্প্রতি আবারও সুমনকে তারা মাদক ব্যাবসার সাথে জড়িত হয়ে মাদক পাচারের প্রস্তাব দেয়। এ নিয়ে  সুমন মিয়ার সাথে মিলন মিয়া ও লিমন মিয়া বিরোধ চলছে। সেই বিরোধের জের ধরে গত ২৫ জুলাই রাতে সুমন মিয়াকে আটক করে নির্যাতন করেন লিমন মিয়া ও মিলন মিয়াসহ তাদের লোকজন। এক পর্যায়ে সুমন মিয়াকে  উলঙ্গ করে নির্যাতন করা হয়। এ সময় সুমনের পুরুষাঙ্গে রশি বেঁধেও নির্যাতন করেন তারা। সেই নির্যাতনের ভিডিও ধারন করেন তারাই। নির্যাতনের ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে। এ ঘটনায় গত ২৮ জুলাই বাদী হয়ে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেন সুমন মিয়া। কিন্তু গত ৩ দিনেও ঘটনার সাথে জড়িতদের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
সুমন মিয়া জানান, তারা আমাকে মাদক পরিবহনের ভারী হিসেবে কাজ করতে বলেছিলো। আমি এখন তাদের সাথে মাদক ব্যবসা না করায় তাকে নির্যাতন করা হয়েছে। তবে ওই ঘটনার সাথে জড়িত লিমন মিয়া ও মিলন মিয়ার সাথে যোগাযোগ করা হলেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।
কালীগঞ্জ থানা পুলিশের ওসি মো. ইমতিয়াজ কবির  জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ সংবাদ