বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বীজ ও সার ডিলার এসোসিয়েশন রংপুর জেলা কমিটির ত্রি-বার্ষিকী সাধারণ সভা

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বীজ ও সার ডিলার এসোসিয়েশন, রংপুর জেলার কমিটির ত্রি-বার্ষিকী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ই অক্টোবর) দুপুরে স্থানীয় শিমুলবাগ কমিউনিটি সেন্টারে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বীজ ও সার ডিলার এসোসিয়েশন, রংপুর জেলার কমিটির সভাপতি সৈয়দ মোঃ ইয়াসিরের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ রেজাউল করিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ও রংপুর জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সদস্য সচিব মোঃ ওবায়দুর রহমান মন্ডল, বিএডিসি রংপুর অঞ্চলের যুগ্ম পরিচালক (সার) মোঃ মোশাব্বের হোসেন, বিএডিসি রংপুর অঞ্চলের উপ-পরিচালক (বীজ বিপণন) মোঃ মাসুদ সুলতান ও বিএফএ রংপুর ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ মোতাহার হোসেন মন্ডল মওলা।
বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বীজ ও সার ডিলার এসোসিয়েশন, রংপুর জেলার কমিটির যূগ্ম সাধারণ সম্পাদক মোঃ লোকমান হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বীজ ও সার ডিলার এসোসিয়েশন, রংপুর জেলার কমিটির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বীজ ও সার ডিলার এসোসিয়েশন, রংপুর আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলাম ও সহ-সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন লিটনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
ত্রি-বার্ষিক সাধারণ সভা শেষে মোঃ জাহাঙ্গীর আলমকে সভাপতি এবং মোঃ আব্দুর রউফ পাটোয়ারী কে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ঠ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বীজ ও সার ডিলার এসোসিয়েশন, রংপুর জেলা কমিটি গঠন করা হয়।

সর্বশেষ সংবাদ