গোদাগাড়ীতে সড়কের পাশে মিললো ৫ কোটি টাকার হেরোইন।

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলাসহ চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী পথগুলি দিয়ে  ব্যাপকহারে আসছে প্রাণঘাতী মরননেশা হেরোইন, ফেনসিডিলসহ নানা ধরণের মাদকদ্রব্য। আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের চোখ ফাঁকি দিয়ে অবৈধভাবে প্রবেশ করছে শত শত কেজি হেরোইন। এসব হেরোইন ঢাকা, পাবনা, নাটোর, রাজশাহী, খুলনা, যশোরসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করা হচ্ছে।
ওই সব মাদকব্যবসায়ীরা স্বল্প সময়ে আঙ্গুল কলাগাছ তারপর বটবৃক্ষ হচ্ছেন।
রাজশাহীর গোদাগাড়ী থেকে পরিত্যক্ত অবস্থায় পাঁচ কেজি হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫। যারঘ বাজার মূল্য প্রায় পাঁচ কোটি টাকা।
 বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে র‌্যাব-৫ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার বিকেলে উপজেলার মাটিকাটা ইউনিয়নের বড়গাছি থেকে এই হেরোইন উদ্ধার করা হয়।
রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের র‌্যাবের একটি দল জানতে পারে, গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের বড়গাছি গ্রাম সংলগ্ন রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পাশে অবৈধ কিছু পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে।
এমন খবর পেয়ে র‌্যাবের টিম ওই জায়গায় অভিযান চালিয়ে পাঁচ কেজি হেরোইন উদ্ধার করে। এ ঘটনায় রাজশাহীর গোদাগাড়ী থানায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে।

সর্বশেষ সংবাদ