বেরোবির ভর্তি পরীক্ষায় প্রধান পরীক্ষক হিসেবে উপাচার্য

বেরোবি,(রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) চলমান ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে  স্নাতক (সম্মান) ১ম বর্ষ  ভর্তি পরীক্ষায় প্রধান পরীক্ষক হিসেবে  দায়িত্ব পালন করেছেন উপাচার্য  প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিম উল্লাহ। বুধবার (২৯ নভেম্বর) ডি ইউনিটের দ্বিতীয়  শিফটে পরীক্ষার্থীর সংখ্যা বেশি হওয়ায় কবি হেয়াত মামুদ ভবনের ১০১ নম্বর কক্ষটিতে তিনি প্রধান পরিক্ষকের দায়িত্ব পালন করেন।
এ সময় ঐ কক্ষে পরিরক্ষকের দায়িত্ব পালন করেন গণযোগাযোগ ও সাংবাকিতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান এবং বিশ্ববিদ্যালয়ের ইমাম কাম-খতিব রকিব উদ্দিন আহমেদ।
পরীক্ষা শেষে আগামীকাল  বৃহস্পতিবার (৩০ নভেম্বর) পরীক্ষার করণীয় বিষয়ে প্রশাসন ভবনের কনফারেন্স রুমে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির ৯ম সভা অনুষ্ঠিত হয়। সভায়  ভর্তি পরীক্ষা সম্পন্ন হওয়ার পর সঠিক সময়ে ফলাফল প্রকাশ করে পরীক্ষায় উত্তীর্ন শিক্ষার্থীদের ভর্তির সকল বিষয়ে আলোচনা করা হয় ।
কেন্দ্রীয় ভর্তি কমিটির এই  সভায়  বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, প্রভোস্টবডির সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক উপস্থিত ছিলেন।
উল্লেখ্য আগামীকাল বৃহস্পতিবার  সকাল নয়টা থেকে ১০ টা এবং বেলা ১১টা থেকে ১২ টা-এই দুই শিফটে ই-ইউনিটভুক্ত প্রকৌশল ও প্রযুক্ত অনুষরে শেষদিনের ভর্তি পরীক্ষায় ১০০ টি আসনের বিপরীতে মোট ৬ হাজার ৮ শত ৮৯ জন অংশগ্রহণ করবে । প্রতি আসনে লড়বে ৬৯ জন ভর্তিচ্ছু।

সর্বশেষ সংবাদ