ভর্তি জালিয়াতির দায়ে বেরোবিতে আটক ছয়

বেরোবি,(রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম ভর্তি পরীক্ষায় ভর্তি জালিয়াতির দায়ে ছয় জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। রবিবার ( ১৭ ডিসেম্বর)  ভর্তি পরীক্ষার সাক্ষাতকারের সময় তাদের আটক করা হয়।
বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড.শফিক আশরাফ  এসবের সত্যতা নিশ্চিত করেন।
বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা যায়, রোববার (১৭ ডিসেম্বর)  সকাল থেকে শুরু হওয়া ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষ ভর্তি পরীক্ষার সাক্ষাতকারে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-৩ এ বিবিএ অনুষদের সাক্ষাতকারের সময় ২ জন,  কবি হেয়াত মামুদ ভবন থেকে ৩ জন ও একাডেমীক ভবন-২ থেকে একজনকে ছবি ও কাগজের মিল না থাকায় আটক করা হয়।
আতককৃতরা হলেন,  আহসান হাবীব পিতা মাহফুজার রহমান, সবুজবাগ, বগুড়া, শাহরিয়ার আল সানি, পিতা-মৃত দৌলতদুর রহমান, ছড়ান, মিঠাপুকুর, রংপুর, রোকনুজ্জামান,পিতা রফিকুজ্জামান, জালাসি, পঞ্চগড়।
সাদ আহমেদ, পিতা -সাখাওয়াত হোসেন, তিলতপুর, নওগা, শাহরিয়ার আল সানি, পিতা- আব্দুক মজিবর, মিশনমোড়, লালমনিরহাট,  রিফাত সরকার যত্ন, পিতা- রিয়াজুল সরকার, বাগাতীপাড়া, নাটোর।
  তাদের সবাই প্রক্সির মাধ্যমে চান্স পেয়েছে বলে জানিয়েছে প্রশাসন।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শফিক আশরাফ বাংলানিউজকে বলেন, আমরা তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করেছি। এসবের পেছনের হোতাকে আমরা খুঁজে বের করার চেষ্টা করছি।
বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) মুহিব্বুল ইসলাম মুন বাংলানিউজকে বলেন, জালিয়াতির দায়ে আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন তাদেরক আমাদের হাতে তুলে দিয়েছে। তাদেরকে থানায় প্রেরণ করা হবে। মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ