সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রস্তুত আইনশৃংখলা বাহিনী: ডিআইজি

রংপুর:   রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম পিপিএম বলেছেন, জনগনকে ভয় দেখাতে নয়, উৎসব মুখর পরিবেশে সুষ্ঠু ও নিরপেক্ষ মডেল নির্বাচন উপহার দিতেই আইনশৃংখলা বাহিনীর নিচ্ছিদ্র নিরাপত্বা বেস্টনি গড়ে তুলেছে রংপুর সিটি  এলাকায়। জনগনের সাথে ভালো ব্যবহার করে ভোটাধিকার নিশ্চিত করা এবং আইন প্রয়োগের ক্ষেত্রে কঠোর থাকবে প্রশাসন।
বুধবার (২০ ডিসেম্বর)  রংপুর পুলিশ লাইন মাঠে সিটি নির্বাচন উপলক্ষে দায়িত্বরত পুলিশ ও আনসার ব্যাটালিয়ন সদস্যের ব্রিফিং অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 ডিআইজি গোলাম ফারুক বলেন, আমরা চাই এমন একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে। যাতে বাংলাদেশ এবং বিশ্বে যেখানেই নির্বাচন হবে রংপুর সিটি করপোরেশন নির্বাচনটি যেন সেখানে সুষ্ঠু ও নিরপেক্ষতার মডেল নির্বাচন হিসেবে উপস্থাপিত হতে পারে। সেজন্য সব ধরনের প্রস্তুতি আমরা নিয়েছি। সেটি মাথায় রেখেই আইনশৃংখলাবাহিনীকে কাজ করতে হবে।
তিনি আরও বলেন, সরকার ও নির্বাচন কমিশন চায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন। তাই তাদের চাওয়া পূরণ করতে আমাদের আন্তরিকভাবে কাজ করতে হবে। আমরা পর্যাপ্তের চেয়েও পর্যাপ্ত নিরাপত্বার ব্যবস্থা নিয়েছি। নিরাপত্বার প্রশ্নে আমাদের কোন সংশয় নেই। আমাদের জনবলের কোন কমতি নেই। কেউ ন্যুনতম কোন ঝামেলা করার চেষ্টা করলে ১ থেকে ৩ মিনিটের মধ্যে সেখানে র‌্যাব, পুলিশ, বিজিবির মোবাইল টিম ভ্রাম্যমান আদালত হাজির হয়ে যাবে। সুতরাং আপনারা অপরাধীদের অত্যন্ত সাহসিকতার সাথে মোকাবেলা করবেন।
এসময় নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক কথা বলেন তিনি।
ব্রিফিংকালে রংপুরের ডিসি মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, জেলা আনসার কমান্ডেন্ট আব্দুস সালামসহ দায়িত্বরত বিভিন্ন পর্যায়ের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ