ডক্টর লিংক এর আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প

লালমনিরহাট:লালমনিরহাটে ডক্টর লিংক বাংলাদেশ এর আয়োজনে হাইপারটেনশন এন্ড রিসার্চসেন্টার কারিগরি সহযোগিতায়  ২দিন ব্যাপি  ফ্রী ব্লাড পেসার চেক আপ, ব্লাড গ্রুপ নির্ণয় ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে । ২২ ও ২৩ ডিসেম্বর   তুষভান্ডার আর এ্ এম, পি সরকারি উচ্চবিদ্যালয়ের ১৫০ বছর পূর্তি উপলক্ষে ঐ স্কুল মাঠে এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন  সমাজ কল্যান প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম,পি, সাবেক সংসদ সদস্য সালেহ উদ্দিন আহমেদ হেলাল,কালিগঞ্জ মেডিকেল আবাসিক অফিসার ডাঃ মোঃআহসান হাবিব, ডক্টর লিংক বাংলাদেশ এর উদ্যোক্তা ও নির্বাহী প্রধান মোঃ আরিফুল ইসলাম প্রমুখ।

 এতে আরও উপস্থিত ছিলেন হাইপারটেনশন এন্ড রিসাস সেন্টার এর পাবলিক রিলেশন অফিসার মোঃ জহুরুল ইসলাম,ও ডক্টর লিংকের রংপুর বিভাগের টিম লিডার মোঃ মাসুদুর রহমান জাহিদ,লালমনিরহাট জেলা প্রতিনিধি ওসমান গনি রিংকু।

অনুষ্ঠানে “রক্তের অভাবে একটি প্রাণ ও যেন না যায় চলে” এই স্লোগান কে সামনে রেখে অনলাইন ব্লাড ব্যাংকিং এর জন্য ১ লক্ষ রক্ত যোদ্ধাদের নিবন্ধনের কার্যক্রমউদ্বোধন ঘোষনা করা হয়। উক্ত অনুষ্ঠানে ডক্টর লিংক বাংলাদেশ এর নির্বাহী প্রধান মোঃ আরিফুল ইসলাম্ বলেন,  ডক্টর লিংক বাংলাদেশ অনলাইনের মাধ্যমে ডাক্তার-রোগি,রক্তদাতা ও গ্রহিতার মধ্যে সেতু বন্ধন গড়ে তুলবে। তিনি সমাজের সব শ্রেনির মানুষ দের অনলাইন ব্লাড ব্যাংক এ নিবন্ধন করার জন্য আহব্বান জানান।

সর্বশেষ সংবাদ