তানোরে ভ্রাম্যমাণ আদালতে ৩ জনের কারাদন্ড

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে ৩ জনকে মাদক সেবনের অভিযোগে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সকালে অভিযুক্তদেরকে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়। এরা হলো তানোর পৌর এলাকার মাসিন্দা গ্রামের আলতাফ হোসেনের পুত্র আকরাম আলী (৩৫) একই গ্রামের সাদেক আলীর পুত্র নাজমুল হোসেন (২৫) ও কামারগাঁ ইউপির হরিপুর গ্রামের এনতাজ আলীর পুত্র আলমগীর হোসেন(২২)কে মাদক সেবনের অভিযোগে কারাদ-  দেয়া হয়েছে।

পুলিশ ও সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানা পুলিশ এসআই আবু রায়হান সরদার,এএসআই কারুজ্জামান(১), এএসআই বিপেন, বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় তাদের ২জনকে কাশেম বাজার পেট্রাল পাম্পের সামনে ও অপরজনকে হরিপুর গ্রাম থেকে আটক করা হয়। বৃহস্পতিবার সকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শওকাত আলী  ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১ জনকে ২ মাস অপর  ২ জনকে ৪ মাস করে বিনাশ্রম কারাদ- প্রদান করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আব্দুস সালাম জানান, তানোর উপজেলাকে মাদকমুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।  সাজাপ্রাপ্তদেরকে গতকাল বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ