খুলনায় জমি নিয়ে বিরোধেই যুবলীগকর্মী খুন

খুলনা প্রতিনিধি : খুলনায় ইমরান সজীব আকন্দ (২৮) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। জমি নিয়ে বিরোধের জের ধরে এ খুনের ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর লবনচরা থানার রূপসী রূপসা এলাকার মান্দ্রার খালের পাশে এ ঘটনা ঘটে। নিহত সজীব আকন্দ গল্লামারী এলাকার মুহাম্মদ নগরের নজরুল ইসলামের ছেলে। তিনি জলমা ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের কর্মী।খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) বিশেষ শাখার এডিসি মনিরুজ্জামান মিঠু জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সজীবকে হত্যা করা হয়েছে।স্থানীয় সূত্র জানায়, জিরো পয়েন্ট সংলগ্ন খানজাহান আলী (র.) সেতু বাইপাস সড়কের রূপসী রূপসার মান্দ্রার খালের পাশে সজীব আকন্দের মাছের ঘের রয়েছে। শুক্রবার দুপুরে তিনি মোটরসাইকেল নিয়ে সেখানে আসেন। লবনচরা থানার ওসি সরদার মোশারফ হোসেন জানান, স্থানীয়রা যুবলীগকর্মী সজীবকে জখম অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ অচেতন অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সজীবের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। কিছুদিন আগে তিনি একটি হত্যা মামলায় জেল থেকে জামিনে বের হয়েছেন বলেও জানান তিনি।
ওসি আরও জানান, দায়ের কোপে সজিবের একটি হাত দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ছাড়া মাথায়ও কোপের আঘাতে বড় ধরনের ক্ষত সৃষ্টি হয়েছে। তবে এ ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি। বিকেল ৪টা ৫০ মিনিট পর্যন্ত নিহতের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা ছিল।

সর্বশেষ সংবাদ