ছাগলনাইয়ায় থানা গেটের সামনে তরুণী ও তার বাবার ওপর বখাটেদের বর্বর হামলা

আবদুল্লাহ রিয়েল ফেনী:কলেজ পড়ুয়া মেয়েকে অপহরণ চেষ্টার বিচার চাইতে থানায় এসেছিলেন ক্ষুদ্র ব্যবসায়ী নুরুল ইসলাম। উল্টো বখাটের হামলায় গুরুতর আহত বাবা-মেয়ে হাসপাতালের বেডে যন্ত্রণায় কাতরাচ্ছেন। শুক্রবার (২৬মে) বেলা ১টার দিকে ছাগলনাইয়া থানার পূর্বপাশে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীরা পিটিয়ে কলেজ ছাত্রী খোদেজা আক্তারের (২০) ডান পা ভেঙ্গে দেয় ও সারা শরীরে পিটিয়ে জখম করে। সন্ত্রাসীদের লাটির আঘাতে নুরুল ইসলামের মাথা ফেটে যায় ও পুরো শরীরে জখম হয়। আহত নুরুল ইসলাম (৫৫) ও তার মেয়ে বর্তমানে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন।
আহত ওই কলেজ ছাত্রীর চাচা সিরাজুল ইসলাম জানান, আলহাজ্ব আব্দুল হক চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের স্নাতক শ্রেণীর ওই ছাত্রীকে প্রায় প্রতিদিনই উত্যক্ত করত মহামায়া ইউনিয়নের পূর্বদেবপুর গ্রামের বাচ্ছুমিয়ার বখাটে ছেলে রিপুল। এ বিষয়ে স্থানীয়রা তাকে সাবধান করলে সে আরো বেপরোয়া হয়ে উঠে। বৃহঃবার (২৫মে) দিবাগত রাত ৩টার দিকে রিপুল তার দলবল নিয়ে ওই কলেজ ছাত্রীকে অপহরণের জন্য পূর্বদেবপুর গ্রামে নুরুল ইসলোমের বাড়িতে যায়। রিপুল খোদেজার ঘরে ঢুকার জন্য দরজা ভাঙ্গার চেষ্টা করলে সে চিৎকার দেয়। এ সময় তার বাবা নুরুল ইসলামসহ অন্যরা ছুটে এসে রিপুলকে ধরে পিটুনি দেয়ে। এসময় রিপুলের সহযোগিরা তাকে ছাড়িয়ে নিতে নুরুল ইসলামের ঘরের দরজা জানালা পিটাতে থাকে। স্থানীয়রা এগিয়ে এলে রিপুল তার সহযোগিদের নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মামলা করার জন্য শুক্রবার সকাল ৭টার দিকে নুরুল ইসলাম তার মেয়েকে নিয়ে ছাগলনাইয়া থানায় আসেন। পুলিশ দুপুর ১টা পর্যন্ত তাদের বসিয়ে রেখে বলে ‘এখন যান বিকেলে তদন্ত করে মামলা নেবো।’ পুলিশের কথামতো তারা বাড়ি যাওয়ার উদ্দেশ্যে থানা থেকে বের হওয়ার পর গেটের পূর্ব পাশে আশা মাত্রই রিপুল, তার ভাই শরীফ, জসিম মাষ্টার ও তার ছেলে রাকিব,রকি, নাজিম ও অজ্ঞাত আরো ৪/৫জন নুরুল ইসলাম ও তার মেয়েকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী জানান, তিনি বিষয়টি শুনেছেন এবং থানার ওসিকে ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন।
ছাগলনাইয়া থানার ওসি আবু জাফর মোহাম্মদ সালেহ্ জানান, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ সংবাদ