ফরহাদনগরে আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ

ফেনী অফিসঃ ফেনী সদর উপজেলার ফরহাদনগরে আওয়ামীলীগ কার্যালয়ে নিজদলীয় নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলা ও অগ্নিসংযোগে ওই কার্যালয়ের অন্তত ৫০ হাজার টাকার সমমূল্যের ক্ষতি হয়েছে বলে দাবী করা হয়েছে। শুক্রবার ভোর ৪ টার দিকে ইউনিয়নের খাইয়ারা বাজারে এ ঘটনা ঘটে। এতে এলাকায় দলীয় নেতা-কর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনার জন্য ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফোরকান চৌধূরীকে দায়ী করেছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন টিপু । দীর্ঘ দিন থেকে ইউনিয়নে দলীয় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিলো।
১৩ নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন টিপু সাংবাদিকদের জানান, গত কিছুদিন ধরে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নানাভাবে হুমকি-ধমকি দিয়ে আসছে দলীয় প্রতিপক্ষ (ফোরকান চৌধুরী)’র লোকজন। এ নিয়ে বেশ কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন আইডিতেও এসব হুমকি দেয়া তার লোকজন। এর অংশ হিসেবে শুক্রবার ভোররাতে খাইয়ারা বাজারে দলীয় কার্যালয়ে হামলা চালায় তারা। হামলার সময় কার্যালয়ের শাটার ভেঙ্গে চেয়ারসহ যাবতীয় আসবাবপত্র পাশের জমিনে নিয়ে আগুন ধরিয়ে জালিয়ে দেয়া হয়। খবর পেয়ে বোগদাদিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে বলে জানান টিপু চেয়ারম্যান। ঘটনার পর থেকে এলাকায় দলীয় কর্মীদের মাঝে ক্ষোভ ও আতংক বিরাজ করছে।
এব্যাপারে ফেনী মডেল থানার ওসি রাশেদ খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি নিয়ে কেউ অভিযোগ করলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ