পত্নীতলায় সাংবাদিক মিলন মেলা অনুষ্ঠিত

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ)-নওগাঁর পত্নীতলায় সাংবাদিক মিলন মেলা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ৩ ফেব্রুয়ারি শনিবার বেলা ১১টায় আত্রাই নদীর তীরবর্তী নজিপুর ফরেস্টে উপজেলার কর্মরত গণমাধ্যমকর্মিদের নিয়ে এ সমাবেশে ভাতৃত্ববোধ, পেশাগত সহযোগিতা ও একতাবদ্ধ হয়ে জাতীয় ও মানবাধিকার রক্ষার স্বার্থে কাজ করার জন্য অঙ্গিকারাবদ্ধ হন সবাই।
উক্ত মিলন মেলায় সিনিয়র সাংবাদিক ইউনুছার রহমান বলেন, ‘বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে আমরা অঙ্গিকারবদ্ধ। আমরা সাদাকে সাদা ও কালোকে কালো হিসেবে তুলে ধরবো।’ সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ বলেন, ‘দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে আমাদের কলম চলবেই। আমরা কোন ব্যক্তি বা গোষ্ঠীর নিকট কখনোই ব্যক্তি স্বার্থ হাসিলের জন্য আমাদের বিবেককে বিক্রি করবো না।’ সাংবাদিক রবিউল ইসলাম বলেন, ‘স্বচ্ছতা ও জবাবদিহিতা মূলক সংবাদ পরিবেশনে আমরা সোচ্ছার থাকবো। সংবাদকর্মিরা সকল মানুষের সাথে সৌহার্দমূলক আচরণ করবেন।’
এ সময় সংবাদকর্মিদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক মনিরুজ্জামান চৌধুরী, আব্দুল গফুর, আলমগীর কবির, হেলাল উদ্দিন, রিজওয়ান, তরিকুল ইসলাম, কাওছার হাবিব, মনোয়ার হোসেন, মাহমুদুন্নবী ও আশরাফ আলী।

সর্বশেষ সংবাদ