বেরোবিতে বিজয় র‍্যালি

বেরোবি,(রংপুর): মহান বিজয়ের মাস উপলক্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বিজয় র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর)  বিশ্ববিদ্যালয়ের
বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে র‍্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ক্যাম্পাস সংলগ্ন পার্কের মোড় ঘুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের উত্তর গেটে শেখ হাসিনা চত্তরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলত হয়।
রসায়ন বিভাগের শিক্ষক নুরুজ্জামানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. নাজমুল আহসান কলিম উল্লাহ। তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু নেতৃত্ব দিয়ে এদেশ স্বাধীন করেছেন। তার জন্ম না হলে এদেশে স্বাধীন হতো না। এদেশের স্বাধীনতা রক্ষা করা আমাদের দায়িত্ব।
 বঙ্গবন্ধু পরিষদের সদস্য সচিব ও গণিত বিভাগের সহকারি অধ্যপক মশিউর রহমান তার বক্তব্যে বলেন, নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শ সম্পর্কে জানতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হলে নতুন প্রজন্মকেই অগ্রণী ভুমিকা পালন করতে হবে।
 এতে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য দেন, বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষক সমাজের আহবায়ক  আবু কালাম মোহাম্মদ ফরিদ উল ইসলাম, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক গাজী মাজহারুল আনোয়ার, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক কমলেশ চন্দ্র রায়, রসায়ন বিভাগের শিক্ষক অবিনাশ চন্দ্র সরকার, পরিসংখ্যান বিভাগের শিক্ষক বিপুল হোসেন প্রমুখ।
এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের কয়েকশত শিক্ষার্থীসহ কর্মকর্তা-কর্মচারীগণও উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ